Online Bangla News
বাংলাদেশ

লোহাগড়া শতদল মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন পলাশ

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের পাংখারচর গ্রামের শতদল মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মুন্সি সাজেদুল ইসলাম পলাশ।

 

বুধবার (৬ এপ্রিল) বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত সভায় ম্যানেজিং কমিটির সদস্যদের সর্বসম্মতিক্রমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি সভাপতি নির্বাচিত হন।

 

এছাড়াও অভিভাবক সদস্য পদে নির্বাচিত হয়েছেন টুটুল মোল্লা, শাহিন শেখ, জাহিদ শেখ, জুয়েল মুন্সী, রেহেনা বেগম।

 

সভায় প্রিজাইডিং অফিসারের দ্বায়িত্ব পালন করেন লোহাগড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম রেজা।

 

তিনি বলেন, ম্যানেজিং কমিটির ৯ সদস্য মুন্সি সাজেদুল ইসলাম পলাশ কে সমর্থন করেন। ৯ সদস্যের সর্বসম্মতিক্রমে সংবিধান অনুসারে মুন্সি সাজেদুল ইসলাম পলাশ কে সভাপতি ঘোষণা করা হয়।

 

সভাপতি মুন্সি সাজেদুল ইসলাম পলাশের নেতৃত্বে নতুন এই ম্যানেজিং কমিটি আগামী দুই বছর পাংখারচর শতদল মাধ্যমিক বিদ্যালয় পরিচালনার দায়িত্ব পেল বলে জানান প্রিজাইডিং অফিসার শামীম রেজা।

 

সভাপতি মুন্সি সাজেদুল ইসলাম পলাশ বলেন, পাংখারচর শতদল মাধ্যমিক বিদ্যালয়কে শতভাগ দুর্নীতিমুক্ত করে একটি আদর্শ বিদ্যালয় হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়েই আমাদের এ যাত্রা। তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা কামনা করছেন।

 

এ সময় উপস্থিত ছিলেন ইতনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সিহানুক রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মিনা, ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এফ আর রোমান রায়হান, হাতেম আলী বিশ্বাস, আকবার হোসেন লিঠু, তানভীর আহম্মেদ রুবেল, ইলিয়াস মোল্লা, আকতার মোল্লা, তোতা মোল্লা, আতর শেখ, আব্দুল্লাহ আল মামুন, কাজী ইমন প্রমুখ।

আরো পড়ুন

বাবার কোলে গুলিতে শিশু নিহত: ১৭ আসামি,৩ জন গ্রেপ্তার

admin

শেখ রাসেল সেনানিবাস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

admin

আখাউড়ায় চলন্ত ট্রেনে উঠতে গিয়ে হাত-পা কাটা পড়ল যুবকের

admin