Online Bangla News
বাংলাদেশ

পরকীয়া করতে গিয়ে প্রেমিক এখন মৃত্যুমুখে

সিলেটে মধ্যরাতে পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে চোর সন্দেহে ধাওয়া খেয়ে চারতলায় ছাদ থেকে নিচে লাফ দেন প্রেমিক। এ সময় তিনি একটি রডের উপর পড়লে রডটি ঘাড়ের পাশ দিয়ে ঢুকে পেটের পাশ দিয়ে বের হয়ে যায়। এতে প্রেমিক এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। উন্নত চিকিৎসার জন্য তাকে নেওয়া হয়েছে ঢাকায়।

রোববার দিনগত (৭ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে সিলেট নগরীর এয়ারপোর্ট থানাধীন কাকুয়ারপাড় এলাকায় ঘটনা ঘটে।

পুলিশ জানায়, কাকুয়ারপাড় এলাকার চারতলা একটি বাড়ির এক ইউনিটে থাকা স্বামীর অবর্তমানে অন্য ফ্ল্যাটের ভাড়াটিয়ার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রোববার মধ্যরাত ১২টার দিকে প্রেমিকার ঘরে ঢোকেন সেই প্রেমিক মান্নান। এ সময় প্রতিবেশীরা চোর মনে করে চিৎকার শুরু করলে মান্নান দৌড়ে ৪ তলা বাসাটির ছাদে উঠে পড়েন। ধরা পড়া এড়াতে এ সময় তিনি ছাদ থেকে লাফ দেন। কিন্তু সোজা মাটিতে না পড়ে গিয়ে পড়েন একটি পিলারের চোখা রডের উপর। চোখা রডটি তার যুবকের ঘাড়ের বাম পাশ দিয়ে ঢুকে একেবারে পেটের ডান পাশ দিয়ে বের হয়ে যায়। এতে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়।

খবর পেয়ে এয়ারপোর্ট থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির জানান, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আহত যুবককে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়েছে। এখন তার অবস্থা আশঙ্কা মুক্ত। তবে এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কোনো ধরনের অভিযোগ আসেনি।

আরো পড়ুন

আ.লীগের প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম হাসপাতালে

admin

মহামারী কাটিয়ে সারাদেশে বৈশাখ

admin

সব মসজিদে একই পদ্ধতিতে খতম তারাবিহ পড়ার আহ্বান

admin