Online Bangla News
বিনোদন

ডিভোর্সের পর অলস সময় কাটছে মাহির

ডিভোর্সের পর অলস সময় কাটছে মাহির

চিত্রনায়িকা মাহিয়া মাহি ও পারভেজ মাহমুদ অপুর ডিভোর্স মিডিয়াপাড়ার সবচেয়ে আলোচিত সংবাদ। এ নিয়ে মাহি ভক্তদের কৌতূহলের শেষ নেই। মাহি কোথায় আছেন, কী করছেন জানতে চান তারা। মাহিয়া মাহি বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ দাদার বাড়িতে আছেন। সেখানে ফুফাতো বোনসহ অন্যান্য কাজিনদের সঙ্গে সময় কাটাচ্ছেন বলে জানান এই নায়িকা।

মাহি ভেরিফায়েড ফেইসবুক পেজে একটি ভিডিও প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন: ‘কোনো কাজ নাই ভাই, যাকে পাই তাই ধরে ধরে মেকআপ করে যাই।’ ভিডিওতে দেখা যায় মাহি ফুফাতো বোনকে মেকআপ করে দিচ্ছেন।

এদিকে মাহির ডিভোর্স নিয়ে এখনও ধুম্রজাল কাটেনি। অপু জানান, এখনো বিষয়টির সমাধান হয়নি। দুই পরিবার আবারো একসঙ্গে বসবেন। তিনি নিশ্চিত করেন, ডিভোর্সের বিষয়ে আইনগত প্রক্রিয়া শুরু হবে আগামী কিছুদিনের মধ্য। এখানে টাকা-পয়সাসহ অনেক গুরুত্বপূর্ণ বিষয় আছে। আমরা চেষ্টা করেছিলাম সংসার টিকিয়ে রাখতে কিন্তু সম্ভব হলো না। কিন্তু কেউ কাউকে দোষ দিতে চাই না। ভাগ্যে এটাই হয়তো লেখা ছিল। আর কিছু বলতে চাইনা এই মুহূর্তে’- যোগ করেন অপু।

উল্লেখ্য যে, বিবাহ বিচ্ছেদের কথা ছড়িয়ে পড়লে অপু বলেছিলেন ‘এখনও ডিভোর্স হয়নি। তবে আইনি প্রক্রিয়া শুরু হয়েছে।’ এদিকে মাহি বলেছিলেন ‘বিচ্ছেদ দুই বছর আগে হয়েছে।’ এরপর সর্বশেষ অপু জানান, ‘ডিভোর্স হয়েছে।’

২০১৬ সালের ২৫ মে মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। দুই পরিবারের সম্মতিতেই তাদের বিয়ে হয়। গত ২৫ মে তাদের পঞ্চম বিয়েবার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান- তারা আর একসঙ্গে থাকছেন না!

আরো পড়ুন

উষ্ণতা ছড়ালেন কাঞ্চন মল্লিকের স্ত্রী

admin

কৌশিক সেনের প্রেমে পড়েছেন রোশনি ভট্টাচার্য!

admin

বৃষ্টির কারণে থমকে গেছে এ আর রহমানের কনসার্ট

admin