Online Bangla News
বিনোদন

কৌশিক সেনের প্রেমে পড়েছেন রোশনি ভট্টাচার্য!

কৌশিক সেনের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে দারুণ খুশি ‘রাসমণি’ খ্যাত নায়িকা রোশনি। এ চরিত্রেই তার আগে অভিনয়ের কথা ছিল সৌমিলি বিশ্বাসের। সে কথা বলতেই জানালেন, তিনি এর কিছুই জানেন না।

রাসমণি’খ্যাত নায়িকা কিন্তু কৌশিক সেনের বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে দারুণ খুশি রোশনি। এই চরিত্রেই তার আগে অভিনয়ের কথা ছিল সৌমিলি বিশ্বাসের। সে কথা বলতেই জানালেন, তিনি এর কিছুই জানেন না। তবে কৌশিক সেন, সোহাগ সেনের সঙ্গে অভিনয় করতে পেরে প্রতিদিন সমৃদ্ধ হচ্ছেন।

এত দিন তিনি ধারাবাহিক ‘রাণী রাসমণি’-তে ‘জগদম্বা’ হিসেবে জনপ্রিয় ছিলেন। রোশনির সঙ্গে যোগাযোগ করেছিল ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা। রোশনিকে প্রশ্ন করা হয়, বিয়ের পরেও মঞ্চ এবং পর্দার দাপুটে অভিনেতার প্রেমে? এমন প্রশ্ন শুনেই হেসে ফেলেছেন সৃজিত মুখোপাধ্যায়ের ‘অতি উত্তম’-এর নায়িকা।

বলেছেন, ‘‘আরও দুঃখের কথা শুনবেন? পুরোটাই একতরফা প্রেম। কৌশিক স্যার জানেনই না, আমি তার প্রেমে অন্ধ’’, আফসোস ছোটপর্দার অভিনেত্রীর। তার আগে তাদের প্রথম সাক্ষাৎ হয় শপিং মলে। সেদিন অনেক দ্বিধা, অনেক ভয় নিয়ে কৌশিকের সঙ্গে প্রথম আলাপ সেরেছিলেন রোশনি। এখন তো নিয়মিত দেখা হচ্ছে!

রোশনি প্রকাশ্যে আনলেন আসল ঘটনা। স্টার জলসায় রাজ চক্রবর্তীর নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’-এ কৌশিকের বিপরীতে তিনি। নাম রোহিণী। রোশনির কথায়, “কৌশিক ওরফে দুঁদে আইনজীবী অরিন্দম জানেই না, রোহিণী তাকে ভালোবাসে। তাই অরিন্দম হাঁটুর বয়সী নোলককে বিয়ে করে বাড়িতে আনলে প্রচণ্ড ধাক্কা খায় সে। চাপে পড়ে বরণও করতে হয় তাকে।”

আগামী দিনে রোহিণীই কি নিজের হাতে গড়েপিটে নেবে নোলককে? রোশনির দাবি, পুরোটাই ক্রমশ প্রকাশ্য। তার চরিত্রে অনেক স্তর আছে। এক এক করে তা সামনে আসবে।

আরো পড়ুন

ডিভোর্সের পর অলস সময় কাটছে মাহির

admin

আমাকে ফাঁসানো হয়েছে: অভিনেতা ফারহান

admin

বৃষ্টির কারণে থমকে গেছে এ আর রহমানের কনসার্ট

admin