Online Bangla News
বাংলাদেশ

আ.লীগের প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম হাসপাতালে

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার (১১ মে) সকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের পরিচিতি সভায় যোগ দিতে বুধবার সকালে রাজশাহী আসেন তিনি। পরে অসুস্থ বোধ করায় রামেক হাসপাতালে ভিভিআইপি কেবিনে চিকিৎসা নেন কামরুল ইসলাম।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানি বলেন, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান খলিলুর রহমানের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। অ্যাডভোকেট কামরুল ইসলামের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে বিশ্রামে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামের একান্ত সচিব অ্যাডভোকেট সমর চন্দ্র ভৌমিক জানান, ফুড পয়জনিংয়ের কারণে অসুস্থ হয়ে পড়লে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো। বিকেলে তাকে বিমানবন্দর থেকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেয়ার পরিকল্পনা আছে বলে জানান তিনি।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এইচ এম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ দলীয় নেতাকর্মীরা হাসপাতালে এসে তার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন।

আরো পড়ুন

কাশিয়ানীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ!

admin

রাজধানীতে বেশি দামে সয়াবিন তেল বিক্রি: দোকান সিলগালা, জরিমানা

admin

পুরুষ ধর্ষণ’ আইন সংশোধনে রুল জারি

admin